আপনাদের সহযোগীতা আমাকে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাবেঃআতা


সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পাওয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা বলেছেন, জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির সকল নির্দেশনা অনুযায়ী এই সদর উপজেলার যত উন্নয়ন, সমস্যা, মানুষের দুঃখ দর্দুশা লাঘব করতে কাজ করার সুযোগ হয়েছে।

সোমবার সকালে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে ‘ সমাজ সেবায় বিশেষ অবদান রাখায়, ‘বঙ্গবন্ধু একাডেমী’ ও সমাজ কল্যাণ সংস্থা’ কর্তৃক তাকে দুটি সম্মাননা প্রদানে প্রেক্ষিতে জেলার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

তিনি বলেন, তার পরও আমাদের অনেক জানার মধ্যেও অনেক অজানা থাকে। সে আলোকে আজকে আপনাদের সামনে আমার সম্মাননা প্রদান নিয়ে উপস্থিত হয়েছি কিছু পরামর্শের জন্য। আপনাদের সু-পরামর্শ অনুযায়ী আগামীতে এই সদর উপজেলার মানুষের আরও বেশি উন্নয়ন, করোনা সংকটে তাদের পাশে দাঁড়ানো যায় তার জন্য আপনার সমাজের বিবেক, দর্পণ, আপনাদের সুচিন্তিত মতামতই আমাকে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাবে বলে মনে করি।

সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি আতাউর রহমান আতা বলেন, কুষ্টিয়ায় আসার আগে আমি সরকারী কর্মকর্তাদের সাথে কাজ করেছি সীমিত পরিসরে, তবে এখন তা বৃহত পরিসরে এতে করে সাধারণ মানুষের খুব কাছাকাছি যাওয়ার সুযোগ হচ্ছে। জননেতা মাহবুবউল আলম হানিফ এমপির সকল উন্নয়ন কর্মকান্ডে তার সহযোগী হিসেবে যে টুকো করার সুযোগ পেয়েছি তাদের আপনাদের সকলের সহযোগীতা রয়েছে।

তিনি বলেন, আগামীতে সদর উপজেলায় বাল্যবিবাহ, প্রাথমিক শিক্ষাসহ আরও কিছু সমাজসেবামুলক কাজ করতে চাই। অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই, দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক আনিস্জুজামান ডাবলু তিনি বলেন, সদর উপজেলা চেয়ারম্যান হিসেবে সকল সেবামুলক কাজই তো আপনি করে থাকেন। এখন এর গতিটাকে আরও বৃদ্ধি করতে হবে। সকল সাংবাদিকদের দল-মতের উর্দ্ধেরেখে আপনার এবং সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ এমপির সকল উন্নয়ন, কর্মকান্ড গণমাধ্যম কর্মিদের জানাবেন আমি আশা রাখি সকলেরর সহযোগীতা আপনি পাবেন। পরিশেষে তিনি তাঁর সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চ্যানেল টুয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার শরীফ বিশ^াস, বাংলাদেশ প্রতিদিন ও একুশে টিভির জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম, সময় টিভির জেলা প্রতিনিধি এস এম রাশেদ, এনটিভির জেলা প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী, সময়ের দিগন্তের সম্পাদক নাহিদ হাসান তিতাস, আজকের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক ও খোলা কাগজের জেলা প্রতিনিধি দেবাশীষ দত্ত, দি ডেইলী সানের জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা।

এ সময় উপস্থিত ছিলেন ক্যামেরাপার্সন এসোসিয়েশনের সভাপতি আশিকুজ্জামান শারফু, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সময়ের দিগন্তের স্টাফ রিপোর্টার আলেক চাঁদ, মুক্তমঞ্চের স্টাফ রিপোর্টার কোরবান আলী প্রমুখ। সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন বাসস, এস এ টিভির জেলা প্রতিনিধি, ভোরের কাগজ’র স্টাফ রিপোর্টার নুর আলম দুলাল।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *