কিশোর গ্যাংয়ের দু’গ্রুপের সংঘর্ষে স্কুলছাত্র নিহত


আলো ডেস্ক

গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দু’গ্রুপের সংঘর্ষে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এসময় অপর এক স্কুলছাত্র আহত হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে।

সোমবার (১২ এপ্রিল) রাতে গাছা থানার কুনিয়াপাছর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. শাকিল মিয়া (১৭)। ময়মনসিংহের গৌরীপুর থানার ধীপপুর এলাকার মো. রেজাউল করিমের ছেলে। শাকিল পরিবারের সঙ্গে গাজীপুর সিটি কর্পোরেশনের কুনিয়াপাছর এলাকায় রুবেল মোল্লার বাসায় ভাড়া থাকে। সে স্থানীয় প্রতিভা কিন্ডারগার্টেনের ৯ম শ্রেণির ছাত্র।

আহত মো.ফাহিম (১২) কুনিয়াপাছর এলাকার ফারুক হোসেনের ছেলে এবং প্রত্যাশা কিন্ডারগার্টেনের সপ্তম শ্রেণির ছাত্র।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ও স্থানীয়রা জানান, কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় কিশোর গ্যাংয়ের দুইপক্ষের মাঝে কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার রাত সাড়ে ৭টার দিকে সোনাপাড়া এলাকায় প্রতিপক্ষের লোকজনের সঙ্গে শাকিল মিয়া (১৭) ও মো. ফাহিমের (১২) কথাকাটাকাটি থেকে সংঘর্ষ হয়। শাকিল ও মো. ফাহিমকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ পালিয়ে যায়।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, এলাকাবাসী শাকিল ও ফাহিমকে স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে শাকিলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত ফাহিমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *