কুমারখালী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি গঠন


admin প্রকাশের সময় : মে ২৮, ২০২২, ৭:৪২ পূর্বাহ্ন /
কুমারখালী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি গঠন

কুমারখালী প্রতিনিধি ঃ প্রায় ৬ বছর পরে কুষ্টিয়ার কুমারখালী সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। মো. নাজমুল হোসেনকে সভাপতি ও মো. আব্দুর রশিদ (রশি) কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে জেলা ছাত্রলীগ।

বুধবার (২৫ মে) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি মো. আতিকুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক শেখ হাফিস চ্যালেঞ্জ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এতথ্য নিশ্চিত করেছে। কমিটির অন্যান্যরা হলেন – সহ সভাপতি মো. সাব্বির শেখ, মো. মুরাদ হোসেন, আশিক আহমেদ, মো. মনিরুজ্জামান, সন্দীপ কুমার নাথ, সাকিল আল মামুন, মো. আমিনুল ইসলাম, তুষার ইমরান ও সোহাগ হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক নীরব হোসেন ইমন, রকি হোসেন, মো. অপু হোসেন, বাধন শেখ বাপ্পী ও লিংকন আলী। সাংগঠনিক সম্পাদক ইশান বিশ্বাস আকাশ, রিজভী আহমেদ, সজিব শেখ, মো. মোমিন হোসেন ও সাইদুর রহমান ইমু। দপ্তর সম্পাদক রাব্বি আহমেদ অনু। প্রচার সম্পাদক ইউনুস বিশ্বাস (বাধন)। গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক আসিফ রায়হান তুষার, ছাত্র বিষয়ক সম্পাদক শ্রী বিপ্লব কুমার বিশ্বাস, পাঠাগার বিষয়ক সম্পাদক মিজানুর রহমান ও ক্রীড়া সম্পাদক সোহান আলী।

এবিষয়ে কুমারখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি জিবন হাসান সোহেল বলেন, আগে কলেজের নাম ছিল কুমারখালী ডিগ্রী কলেজ। এখন হয়েছে কুমারখালী সরকারি কলেজ। সরকারি কলেজ নামকরণের পরে প্রথম ছাত্রলীগের কমিটি হলো। তিনি আরো বলেন, কমিটিতে নাজমুল কে সভাপতি ও রশিকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। সেখানে প্রায় ৬ বছর পরে হলো নতুন কমিটি।