কুষ্টিয়ায় ঝড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান


admin প্রকাশের সময় : মে ২৮, ২০২২, ৭:৩৮ পূর্বাহ্ন /
কুষ্টিয়ায় ঝড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান

নিজস্ব প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ছাতারপাড়া ও তালবাড়িয়া এলাকায় ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির অন্যতম সদস্য, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি ও সাবেক ছাত্রনেতা ড. মোফাজ্জেল হক ব্যক্তি উদ্যোগে এ সহায়তা প্রদান করেন।

শুক্রবার(২৭ মে) বিকেলে তিনি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যান এবং প্রায় অর্ধশত মানুষকে আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক অধ্যাপক স্বপন আলী, যুবলীগ নেতা আকরাম, ছাতারপাড়া মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি নওয়াব আলী, সাবেক ইউপি সদস্য বিথি খাতুন, স্থানীয় আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সহায়তা প্রদানকালে মোফাজ্জেল হক বলেন মানবিক দৃষ্টিকোন থেকে সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিৎ। সামর্থ সীমিত হলেও আমি চেষ্টা করেছি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর। এর আগে আমি ঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকায় ঘুরে দেখেছিলাম। তারা বাসস্থান হারিয়ে মানবেতর জীবন যাপন করছেন। সকল সামর্থবান মানুষকেই তাদের পাশে দাঁড়ানো উচিৎ।