কুষ্টিয়ায় ডাইন ডিভাইন রেস্টুরেন্টের প্রতারণা!



নিজস্ব প্রতিনিধি

কুষ্টিয়ায় ডাইন ডিভাইন রেস্টুরেন্টের বিরুদ্ধে অস্বাস্থ্যকর খাবার সরবরাহের অভিযোগ ওঠেছে। ডাইন ডিভাইন’র বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন কুষ্টিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক কুষ্টিয়ার মুখ পত্রিকার সম্পাদক হামিদুল ইসলাম ও তার বন্ধু বিপ্লব।

হামিদুল ইসলাম বলেন, ‘ফুড পান্ডা’ হচ্ছে অ্যাপসভিত্তিক একটি সেবাধর্মী সার্ভিস। তাদের অ্যাপস ব্যবহার করে বিভিন্ন রেস্টুরেন্টের খাবারের অর্ডার দেওয়া যায়। অর্ডার অনুসারে তারা নির্দিষ্ট ঠিকানায় খাবার পৌঁছে দেয়।

গতকাল শুক্রবার সন্ধ্যায় ফুড পান্ডার অ্যাপস ব্যবহার করে শহরের থানা মোড়ে অবস্থিত ডাইন ডিভাইন রেস্টুরেন্টের খাবারের অর্ডার করেছিলাম। অর্ডার অনুসারে তারা খাবার পান। ওই সময় খাবারের প্যাকেট খুলে দেখতে পায় প্যাকেটের ভেতর যে ফুয়েল পেপার ব্যবহার করা হয়েছে তার উপর আঙ্গুল দিলে কালো কালির মত কিছু একটা উঠে আসছে। খাবারটি ছিল অস্বাস্থ্যকর। এর আগেও এমনটি হয়েছিল। তখন তাদেরকে জানালে রেস্টুরেস্ট কর্তৃপক্ষ ব্যাপারটি দেখবেন বলে জানিয়েছিলেন।

বিপ্লব নামে আরেক ভুক্তভোগী জানান,খাবারটি পাওয়ার পর আমি সন্ধ্যায় বিষয়টি ডাইন ডিভাইন রেস্টেুরেন্টের কর্তৃপক্ষকে জানালে তারা আমার সাথে উল্টো খারাপ আচরণ করেন। বিষয়টি নিয়ে ডাইন ডিভাইন রেস্টেুরেন্টের কর্তৃপক্ষের সাথে সাথে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *