কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী পরিষদ বিলুপ্ত ঘোষণা, আহবায়ক কমিটি গঠন


আহবায়ক গাজী মাহাবুব রহমান, সদস্য সচিব আনিসুজ্জামান ডাবলু

নিজস্ব প্রতিবেদক

কুষ্টিয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৬ মে বর্তমান নির্বাহী পরিষদের মেয়াদ শেষ হওয়ার আগেই করোনা দুর্যোগের অবস্থা বিবেচনা করে বর্তমান কার্যনির্বাহী পরিষদ বিলুপ্ত ঘোষণা করে আহবায়ক কমিটি গঠন করা হয়। বর্তমান আহবায়ক কমিটি ৯০দিনের মধ্যে নির্বাচনী তফসিল ঘোষণা করে নির্বাচনের সকল কার্যক্রম সম্পন্ন করবেন।

রবিবার বেলা ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে নির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এসব সিদ্ধান্ত নেয়া হয়। সভায় উপস্থিত সদস্যদের প্রস্তাবের ভিত্তিতে দৈনিক আজকের আলো পত্রিকার সম্পাদক গাজী মাহাবুব রহমানকে আহবায়ক ও দৈনিক আন্দোলন বাজার পত্রিকার সম্পাদক, চ্যালেন আইয়ের কুষ্টিয়া জেলা প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলুকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক মাটির ডাক পত্রিকার সম্পাদক লুৎফর রহমান কুমার, দৈনিক কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক তারিকুল ইসলাম তারিক, সাপ্তাহিক কুষ্টিয়ার সংবাদের সম্পাদক ও দৈনিক সংবাদ’র কুষ্টিয়া প্রতিনিধি মিজানুর রহমান লাকী, দৈনিক সময়ের কাগজ পত্রিকার সম্পাদক নুরুন্নবী বাবু, দৈনিক টিচার পত্রিকার সম্পাদক ও চ্যানেল ২৪’র কুষ্টিয়া জেলা প্রতিনিধি শরীফ বিশ্বাস, দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং দৈনিক যুগান্তর পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি এ এম জুবায়েদ রিপন, প্রথম আলো’র কুষ্টিয়া জেলা প্রতিনিধি তৌহিদী হাসান শিপলু, নয়া দিগন্তের কুষ্টিয়া জেলা প্রতিনিধি আ.ফ.ম নুরুল কাদের, দৈনিক আজকের সুত্রপাত পত্রিকার সম্পাদক আক্তার হোসেন ফিরোজ, দৈনিক মাটির পৃথিবী পত্রিকার সম্পাদক এম,এ জিহাদ, দৈনিক আজকের আলো ও সাপ্তাহিক কুষ্টিয়ার মুখ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক খোলা কাগজের কুষ্টিয়া জেলা প্রতিনিধি দেবাশীষ দত্ত, দৈনিক সুত্রপাত পত্রিকার সম্পাদক মোকাদ্দেস হোসেন সেলিম, বাংলা টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি এম.লিটন-উজ-জামান, দেশ টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি নিজাম উদ্দিন ও দৈনিক বাংলাদেশ খবর পত্রিকার কুষ্টিয়া জেলা প্রতিনিধি ডালিয়া পারভীন শিউলি।

উল্লেখ্য, কুষ্টিয়া প্রেসক্লাবের বিলুপ্ত কমিটির সভাপতি ছিলেন গাজী মাহাবুব রহমান ও সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *