দুই হাজার মানুষকে ঈদ উপহার দিলেন শিল্পপতি ফজলে করিম খোকা



নিজস্ব প্রতিবেদক

কুষ্টিয়ার ঐতুবৃ কেমিক্যাল ওয়ার্কসের মালিক মানবতার সেবক শিল্পপতি মোঃ ফজলে করিম খোকার নিজ অর্থায়নে অসহায় ও হত দরিদ্র মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টায় শহরের মিলপাড়ায় অবস্থিত তার নিজ বাড়িতে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধী মেনে প্রায় দুই হাজার অসহায় ও হত দরিদ্র মানুষদের মুখে একটু হাসি ফিরিয়ে দেওয়ার জন্য ঈদ উপলক্ষে নিজ হাতে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন তিনি।

ফজলে করীম খোকা বলেন, আমি প্রতিবছরই অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করি। গত একবছর মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে অনেক পরিবার বিভিন্ন টানাপোড়েনের মধ্যে বসবাস করছে। তন্মোধ্য নিম্ন মধ্যবিত্ত ও গরীব মানুষরা সবচেয়ে বেশি অভাবের মধ্যে দিন কাটাচ্ছে। এদের দুঃখ কষ্ট দেখে আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে আমি ঈদ বস্ত্র বিতরণ করছি। তাই প্রতিবারের ন্যায় এবারও আমি গরীবদের মাঝে ২ হাজার শাড়ি ও লুঙ্গি বিতরণ করলাম।

এ সময় কুষ্টিয়া শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা ছাত্রলীগের সভাপতি আনিক মাহমুদ, পৌর ১১ নং ওয়ার্ড কাউন্সিলর আনিস কোরাইশী, ১০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইসলাম হোসেন ও ফজলে করীম খোকার পরিবারের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *