দৌলতপুরে ভুয়া ডাক্তারের একমাসের কারাদন্ড


admin প্রকাশের সময় : মে ২৮, ২০২২, ৭:৩৩ পূর্বাহ্ন /
দৌলতপুরে ভুয়া ডাক্তারের একমাসের কারাদন্ড

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে জুনায়েদ আহমেদ বিপ্লব (৩৫) নামে এক ভুয়া ডাক্তারের একমাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

শুক্রবার(২৭ মে) বেলা ১১টার দিকে উপজেলার কল্যাণপুর বাজারে অভিযান চালিয়ে রোগীর অপারেশ চলাকালীন সময়ে বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখাতে না পারার অভিযোগে ওই ডাক্তারের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল জব্বার।
ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, ভুয়া ডাক্তার জুনায়েদ আহমেদ বিপ্লব দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগীদের অপারেশন ও চিকিৎসা দিয়ে আসছিল। গতকাল দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত কল্যাণপুর বাজারে ওই ডাক্তারের কার্যালয়ে আকষ্মিক অভিযান চালিয়ে বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখতে চান। ভুয়া ডাক্তার জুনায়েদ আহমেদ বিপ্লব বৈধ কাগজপত্র ও ডাক্তারী সনদ দেখাতে ব্যর্থ হলে তাকে একমাসের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল জব্বার।

এসময় দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) আফরোজ শাহীন খসরু উপস্থিত ছিলেন। ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আব্দুল জব্বার জানান, জনস্বার্থে এধরনের অভিযান অব্যাহত থাকবে।