পথ শিশুদের মাঝে খাদ্য বিতরণ করলেন ড. আমানুর আমান



সংবাদ বিজ্ঞপ্তি

কুষ্টিয়ার অন্যতম সামাজিক সংগঠন স্বপ্ন প্রয়াস যুব সংস্থার উদ্যোগে পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে শহরের আরসি আরসি সড়কে স্বপ্ন প্রয়াস যুব সংস্থার প্রধান কার্যালয়ে এই খাদ্য বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি সাদিক হাসান রহিদের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা, সম্মিলিত সামাজিক জোটের চেয়ারম্যান, দৈনিক কুষ্টিয়া ও দ্য কুষ্টিয়া টাইমসের সম্পাদক বিশিষ্ট লেখক ও গবেষক ড. আমানুর আমান। ড. আমান তার বক্তব্যে বলেন অবহেলিত শিশুদের দিকে নানাভাবে সহযোগীতার হাত বাড়ানো যায়।

যার যেমন সামর্থ্য তেমনটি নিয়েই তাদের পাশে দাঁড়ালে জীবন সংগ্রামে উৎসাহিত হতে পারে বাচ্চাগুলো। হয়তো ভাল পথের দিশাও পেয়ে যেতে পাওে তারা। তিনি সবাইকে এরকম উদ্যোগ নিয়ে এগিয়ে আসার আহবান জানান। এসময় আলো সেচ্ছাসেবী পল্লী উন্নয়ন সংস্থার ফিল্ড এসোসিয়েট রিয়া আক্তার চাঁদনী ও কুষ্টিয়া পাবলিক স্কুলের প্রধান শিক্ষক শাহাবুদ্দীন শেখ।

সংগঠনের সাধারণ সম্পাদক মেহেরাব হাসান মুশফিক,সহ-সভাপতি ফারসা নাহার নৌশি, তুষার ইমরান, উজ্জ্বল শেখ, তানজিল, রাহল,সাব্বির, চমক,ওমর,শোভন,রুপমা,রাব্বি,রবিন, ওমর,বিপাশা,আকাশ,সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। কুষ্টিয়ায় স্বপ্ন প্রয়াস যুব সংস্থা একটি সুন্দর সমাজ গড়ার প্রত্যয়ে, এবং একটি মানব কল্যাণমুখী সামাজিক সংগঠন হিসেবে দীর্ঘ ৩ বছর ধরে কাজ করে আসছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *