পাংশার বিভিন্ন ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা


admin প্রকাশের সময় : মে ৩০, ২০২২, ৬:২৮ পূর্বাহ্ন /
পাংশার বিভিন্ন ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা

পাংশা প্রতিনিধিঃ রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির ২০২২/২৩ অর্থ বছরে নিজস্ব তহবিলে ১১লাখ ৫শত টাকা এবং উন্নয়ন খাতে ১ কোটি ৩৯ লাখ ৯শত ৭৬ টাকা সর্বমোট (অনুমান) ১ কোটি ৫০ লাখ ২ হাজার ৪শত ৭৬ টাকা উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়।গত ২৯ মে রবিবার বাহাদুরপুর ইউপি পরিষদের চেয়ারম্যান সজিব হোসেনের সভাপতিত্বে এবং ইউপি পরিষদের সচিব রোমজান হোসেনের সঞ্চালনায় ইউপি পরিষদের অফিস কক্ষে এ উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত ছিলেন সদস্য নজরুল ইসলাম, মিজানুর রহমান খোঁয়াজ, আব্দুল কুদ্দুস আলী,আবুল কালাম আজাদ, রুহুল আমিন, ওয়াজেদ আলী ডাবলু মোল্লা,আফজাল হোসেন, জামরূল ইসলাম ও জসীম উদ্দিন এবং মহিলা মেম্বর হেলেনা পারভীন, পারুল খাতুন এবং রেহেনা খাতুন। এছাড়াও বাহাদুরপুর বীর বিক্রম শহীদ খবীরুজ্জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল, তারাপুর দাখিল মাদ্রাসার সুপার আব্দুর রহিম, বাহাদুরপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ সহ মান্যগন্য ব্যক্তিবর্গ।
মাছপাড়া ইউপির ২০২২/২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষনা
রাজবাড়ী পাংশা উপজেলার মাছপাড়া ইউপি ২০২২/ ২৩ অর্থ বছরে রাজস্ব খাতে ৩৭ লাখ ৮২ হাজার ৮০ টাকা এবং উন্নয়ন খাতে ১ কোটি ১৬ লাখ ৩৪ হাজার ৪শত সর্বমোট (অনুমান) ১ কোটি ৫৪ লাখ ১৬ হাজার ৪শত ৮০ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। মাছপাড়া ইউপির চেয়ারম্যোন খন্দকার সাইফুল ইসলাম বুরোর সভাপতিত্বে এবং ইউপি পরিষদের সচিব শুকদেব গোস্বামীর সঞ্চালনায় ইউপি পরিষদের অফিস কক্ষে এ বাজেট ঘোষনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইউপি পরিষদের মহিলা মেম্বর নাজমুর নাহার,সুফিয়া খাতুন ফাহিমা খাতুন, সদস্য আরিফুল ইসলাম,আকবর আলী, বাবুল হোসেন,মোন্তাজ উদ্দিন মোল্লা,আব্দুল হামিদ সরদার, নিজাম উদ্দিন,সনৎ কুমার মিত্র,মকবুল হোসেন হারুন অর রশিদ। এছাড়াও ইউপির বিভিন্ন এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ।
কলিমহর ইউপির ২০২২/২৩ অর্থ বছরে উন্মুক্ত বাজেট ঘোষনা
রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউপির ২০২২/২৩ অর্থ বছরে নিজস্ব খাতে ৩১ লাখ ৮ হাজার ৫শত ৮৬ টাকা ও উন্নয়ন খাতে ১ কোটি ১৪ লাখ ৭৫ হাজার ৭শত ৬৫ টাকার সর্বমোট (অনুমান ) ১ কোটি ৪৫ লাখ ৮৪ হাজার ৩ শত ৫১ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। কলিমহর ইউপি পরিষদের চেয়ারম্যান বিলকিস বানুর সভাপতিত্বে এবং ইউপি পরিষদের সচিব শাহিনুর রহমান শাহিনের সঞ্চালনায় ইউপির পরিষদের অফিস কক্ষে এ বাজেট ঘোষনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইউপি পরিষদের সদস্য আবুল মোতালেব, আবু বক্কার সিদ্দিক,শওকত আলী মন্ডল,আনোয়ার হোসেন কালু,আব্দুল আলী, মাহবুব হোসেন,আবু সাঈদ শেখ,শাহিনুর রহমান ও আক্তার হোসেন এবং মহিলা সদস্যা রোকেয়া খাতুন, চায়না খাতুন ও রুপালী খাতুন সহ ইউপির বিভিন্ন এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।