পুলিশ পরিদর্শক পদে ৯ কর্মকর্তার রদবদল



রবিউল ইসলাম হৃদয়

কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদে ৯ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। গতকাল সোমবার কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলমের স্বাক্ষরিত লিখিত আদেশ থেকে এ তথ্য নিশ্চিত নিশ্চিত করা হয়েছে।

সূত্রে জানা গেছে,কুষ্টিয়া জেলার কুমারখালী ফাড়ির ইনচার্জ আননুর যায়েদকে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ইন্সপেক্টর (তদন্ত) পদে এবং কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মোঃ রিফাতুল ইসলামকে কুমারখালী ফাড়ির ইনচার্জ পদে বদলি করা হয়েছ।

কুষ্টিয়া দৌলতপুর থানার ইন্সপেক্টর (তদন্ত)মোঃ শাহাদাত হোসেনকে কুষ্টিয়া জেলা পুলিশের বিশেষ শাখায় পুলিশ পরিদর্শক নিরস্ত্র পদে এবং জেলা বিশেষ শাখার পুলিশ পরিদর্শক নিরস্ত্র মোঃ শফিকুল ইসলামকে দৌলতপুর থানার ইন্সপেক্টর তদন্ত পদে বদলি করা হয়েছে। কুষ্টিয়ার কুমারখালী চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আল ইমরানকে সদর কোর্ট ইন্সপেক্টর-১পদে এবং সদর কোর্ট ইন্সপেক্টর-১মোঃ রেজাউল করিমকে কুষ্টিয়ার মিরপুর সার্কেল অফিসে বদলী করা হয়েছে। মিরপুর সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক নিরস্ত্র মোঃ ইদ্রিস আলীকে চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পদে বদলী করা হয়েছে। কুষ্টিয়ার খোকসা থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আকিবুল ইসলামকে কুষ্টিয়া মডেল থানার ইন্সপেক্টর অপারেশন পদে এবং কুষ্টিয়া মডেল থানার ইন্সপেক্টর অপারেশন মোঃ মামুনুর রশীদকে খোকসা থানার ইন্সপেক্টর তদÍ পদে বদলী করা হয়েছে। উল্লেখ্য জনস্বার্থে বদলীকৃত এ আদেশ অবিলম্বে কার্যকরি করা হবে বলে জানানো হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *