ভারতে করোনায় আক্রান্ত হয়ে কুষ্টিয়ার মেয়ে স্মৃতি’র মৃত্যু



নিজস্ব প্রতিনিধি

ভারতে চিকিৎসা নিতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন কুষ্টিয়ার মেয়ে শারমিন আক্তার স্মৃতি। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে কলকাতার ফরটিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর।

জানা যায়, কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ার মঞ্জুর চিশতী সম্পদের স্ত্রী শারমিন আক্তার স্মৃতি। এই দম্পতি কিডনি সমস্যায় চিকিৎসার জন্য গত ২০ মার্চ বেনাপোল হয়ে তারা ভারতে যান এবং সেখানে নমুনা পরীক্ষায় তাদের রিপোর্ট পজিটিভ আসে। পরে বর্ধমানের ফরটিস হাসপাতালে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুবরণকারী শারমিন আক্তার স্মৃতি দৈনিক সময়ের কাগজ পত্রিকার সম্পাদক নূরুন্নবী বাবু’র বড় বোন মৃত শাহানা খাতুনের মেয়ে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি কুষ্টিয়া জেলা শাখার সভাপতি জান্নাতুল ফেরদৌস জিনিয়া, সাধারণ সম্পাদক শাহারিয়া ইমন রুবেল ও সাংগঠনিক সম্পাদক অঞ্জন কৃষ্ণ শীল শুভ সহ নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। গত বছর ১৮ ডিসেম্বর (শুক্রবার) শারমিন আক্তার স্মৃতির মা শাহানা খাতুন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *