৯০ মিনিট এগিয়ে থেকেও জয় পেল না লিভারপুল



আলো ডেস্ক

ম্যাচের একেবারে শুরুতে এগিয়ে গিয়েছিল লিভারপুল। নির্ধারিত সময় পর্যন্তও লিড ধরে রাখে। তবে যোগ করা সময়ে প্রতিপক্ষের গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় ইয়র্গেন ক্লপের শিষ্যদের।
রোববার (২৪ এপ্রিল) ঘরের মাঠ অ্যানফিল্ডে অল রেডদের খেলার তিন মিনিটে এগিয়ে দেন মোহামেদ সালাহ। তবে যোগ করা পঞ্চম মিনিটে জো উইলক। ম্যাচের তৃতীয় মিনিটে বাম প্রান্ত থেকে সাদিও মানের ক্রস ক্লিয়ার করতে পারেনি নিউক্যাসল। ডি-বক্সে বল পেয়ে একজনকে ছিটকে বাঁ পায়ের শটে লক্ষ্যভেদ করেন সালাহ। আসরে মিশরের এই ফরোয়ার্ডের এটি ২০তম গোল। এক গোল বেশি নিয়ে শীর্ষে টটেনহ্যাম হটস্পার ফরোয়ার্ড হ্যারি কেইন। কিন্তু নির্ধারিত সময়ের পর লিভারপুলের জালে বল ঠেলে উচ্ছ্বাসে ভাসে সফরকারীরা। ডান প্রান্ত থেকে সতীর্থের বাড়ানো ক্রস ডি-বক্সে নিয়ন্ত্রণে নিয়ে নিচু শটে সমতা টানেন বদলি নামা উইলক।
লিগে ৩৩ ম্যাচে ১৫ জয় ও নয় ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে তালিকার ছয়ে লিভারপুল। এক ম্যাচ কম খেলে চার ও পাঁচে থাকা যথাক্রমে চেলসি ও ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের পয়েন্ট সমান ৫৫ করে। ৩৩ ম্যাচে নয়টি করে জয় ও ড্রয়ে ৩৬ পয়েন্ট নিয়ে তালিকার ১৫ নম্বরে নিউক্যাসল। সমান ম্যাচে ৭৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে ম্যানচেস্টার সিটি। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে তারা ১১ পয়েন্টে এগিয়ে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *